বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কুলাউড়ায় দুই হাজার পরিবারের পাশে নাদেল

কুলাউড়ায় দুই হাজার পরিবারের পাশে নাদেল

 

অনলাইন ডেস্ক:: মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে নিম্ন আয়ের মানুষের জীবন চলার পথ। মৌলভীবাজারের কুলাউড়ায় সেই সকল মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে সরকারের পাশাপাশি অনেক জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সামাজিক সংগঠনসহ ব্যক্তি-প্রতিষ্ঠান সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন।

তেমনি এই দূর্যোগের সংকটময় মুহুর্তে ওই সকল কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে চার দফায় নিজ জন্মমাটি কুলাউড়ার ১৩ টি ইউনিয়নসহ পৌরসভায় দুই হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন।

বৃহস্পতিবার (১৪ মে) চতুর্থ ধাপে উপজেলার ভাটেরা, বরমচাল ও টিলাগাঁও ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা (চাল, ডাল, আলু, তেল, লবন ও সাবান) প্রদান করা হয়। এসময় স্থানীয় ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম খাদ্য সামগ্রীগুলো গ্রহণ করেন। এর আগে তৃতীয় দফায় উপজেলার কাদিপুর, জয়চন্ডী, কর্মধা ও শরীফপুর ইউনিয়নে ৫ শতাধিক, দ্বিতীয় দফায় উপজেলার সদর, রাউৎগাঁও ও ভূকশিমইল ইউনিয়নের ৫ শতাধিক ও প্রথম ধাপে কুলাউড়া পৌরসভা, ব্রাহ্মনবাজার, পৃথিমপাশা ও হাজীপুর ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়।

শফিউল আলম চৌধুরী নাদেলের নির্দেশনায় সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা কর্মহীন মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন।

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন। এরই প্রেক্ষিতে কুলাউড়ার দুই হাজার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান আমার এক ক্ষুদ্র প্রচেষ্ঠা মাত্র। এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি অনাকাঙ্খিত এই দূর্যোগকালীন সময়ে কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবান ব্যক্তিদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান।

সূত্র: সিলেটপ্রতিদিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com